আজ

  • বুধবার
  • ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে পথের ফুল’র শীত বস্ত্র বিতরণ

  • ফেনী ট্রিবিউন রিপোর্ট
  • সমাচার প্রতিবেদক :
    “পথের ধারে নাম না জানা ফুল, ওরা পথে ফোটে আবার পথেই ঝরে যায়। কেউই ওদের জড়ো ক’রে মালা গাঁথে না। ওরা অযত্নে ফুটে থাকে, প্রকৃতির খেয়ালে, সূর্যের আলো আর বৃষ্টির জলে। বাংলাদেশের প্রতিটি বাড়ীর দরজার বাইরে ওরা আনাদরে ফোটে। পাতা কুড়োনো, আদুল গায়ের, ধুলি মাখা চুলের সব ফুলশিশুরা !
    ওরা শিশু পার্কে পাতা কুড়াতে যায়, রেল স্টেশনে বিক্ষিপ্তভাবে ঘুরে। ওরা বড়দের পার্কে পুরনো বোতল কুড়োনোর কাজে ব্যাস্ত রাখে ওদের কচি কচি হাত দু’টোকে ! আমরা ওই হাতে বই, খাতা তুলে দেবো । আমরা সবাই মিলে ওদের খোঁজ রাখবো, ওদের সাথে হাসবো, খেলবো । প্রতি শুক্রবার এক ঘন্টা ওরা পরম নিরাপদে থাকবে, আমাদের অভিভাবকত্বে যাতে তারা নিজেকে অসহায় ভাবতে পারে।” এভাবেই পথ শিশুদের কল্যাণে কাজ করার জন্য নতুন সংগঠন ‘পথের ফুল’ প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যাংকার, কবি ও প্রাবন্ধিক মোহাম্মদ সফিউল হক পথের ফুলের লক্ষ্য উদ্দেশ্য বর্ণনা করেন।শুক্রবার ছিল পথের ফুল’র অভিষেক ও ফেনী রেলওয়ে জংশনে পথ শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান। সংগঠনের সেক্রেটারী বিশিষ্ট কবি ও মিড়িয়া ব্যক্তিত্ব আলা উদ্দীন আদরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী প্রেসক্লাব সভাপতি
    মুহাম্মদ আবু তাহের ভূঞা।বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক ফেনীর সময় নিউজ ডেস্ক ইনচার্জ আরিফ আজম।শুক্রবার পথের ফুলের পক্ষ থেকে ৫০ জন পথ শিশুর মাঝে গরম কাপড়, পেট্রোলিয়াম জেলী ও খাবার বিতরণ করা হয়।


    error: Content is protected !! please contact me 01718066090